1. admin@banglatv21.com : admin :
  2. info@banglatv21.com : bangla tv : bangla tv
সোমবার, ২৪ ফেব্রুয়ারী ২০২০, ০৬:০৩ অপরাহ্ন

ক্যারিয়ারঘাতী চোটকে বুড়ো আঙ্গুল গোমেজের, ফিরলেন অনুশীলনে

  • Update Time : বুধবার, ২৯ জানুয়ারী, ২০২০
  • ৫ Time View

প্রায় মাস তিনেক আগে টটেনহামের সঙ্গে খেলতে গিয়ে বাজে ট্যাকলের শিকার হয়েছিলেন এভারটনের পর্তুগিজ মিডফিল্ডার আন্দ্রে গোমেজ। চোটের ধরনটা এতোই ভয়াবহ ছিল, মোটামুটি সবাই ধরে নিয়েছিল, হয়তো আর কখনও খেলা হবে না গোমেজের। সেটা হয়নি, সুস্থ হয়ে আবারও অনুশীলনে ফিরেছেন তিনি

আধুনিক চিকিৎসাবিজ্ঞানের যে কতটা উত্তরোত্তর উন্নতি সাধিত হয়েছে, তার প্রমাণ আবারও পাওয়া গেল।

জঘন্য এক ট্যাকলের শিকার হয়ে ক্যারিয়ার শেষ হয়ে যাওয়ার যোগাড় হয়েছিল এভারটনের পর্তুগিজ মিডফিল্ডার আন্দ্রে গোমেজের। ক্যারিয়ার শেষ তো দূর, মাত্র তিন মাসের পুনর্বাসন-প্রক্রিয়া শেষ করে আবারও অনুশীলন করতে নেমেছেন তিনি।

ঘটনাটা গত নভেম্বরের। ইংলিশ লিগের ম্যাচ খেলতে নেমেছিল টটেনহাম হটস্পার ও এভারটন। ম্যাচের শেষ দিকে এভারটনের পর্তুগিজ মিডফিল্ডার আন্দ্রে গোমেজকে খুবই বাজেভাবে ট্যাকল করেন টটেনহামের দুই তারকা হিউং মিন সন ও সার্জ অরিয়ের। গোমেজ মাঠে বাঁ প্রান্ত দিয়ে বল নিয়ে এগিয়ে যাচ্ছিলেন। তখনই ঘটল বিপত্তি। পেছন থেকে আন্দ্রে গোমেজকে ট্যাকল করলেন টটেনহামের দক্ষিণ কোরিয়ান ফরোয়ার্ড সন হিউং মিন। সেই ট্যাকল সরাসরি গোমেজকে ক্ষতিগ্রস্ত না করলেও, টাল সামলাতে পারলেন না পর্তুগিজ মিডফিল্ডার। ওদিকে সন শতভাগ নির্ভুল ট্যাকল করতে পারলে গোমেজের পা থেকে বল সামনে চলে যাওয়ার কথা। সে বল নিজের নিয়ন্ত্রণে আনার জন্য সামনে ছিলেন আইভরি কোস্টের রাইটব্যাক সার্জ অরিয়ের। সনের ট্যাকলটা শতভাগ নির্ভুলও হয়নি, ফলে গোমেজও থেমে যাননি। ওদিকে বল নিজের নিয়ন্ত্রণে চলে আসছে ভেবে দুই পা দিয়ে বিপজ্জনকভাবে গোমেজের কাছে চলে গেলেন অরিয়ের। 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

Categories

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত