1. admin@banglatv21.com : admin :
  2. info@banglatv21.com : bangla tv : bangla tv
সোমবার, ২৪ ফেব্রুয়ারী ২০২০, ০৪:২৭ অপরাহ্ন

তাহসান-সুস্মিতার ‘স্মৃতির ফানুস’

  • Update Time : বুধবার, ২৯ জানুয়ারী, ২০২০
  • ৩ Time View

যদি কখনো মনের ভুলে ভুল করে আমায় মনে পড়ে/ খুঁজে দেখো পাবে ঠিকই আমাকে ওই আকাশের তারায় একটু সময় দিয়ো আমায়/ সঙ্গে তোমার ওড়াব স্মৃতির ফানুস।’ রোমান্টিক সফট মেলোডি ঘরানার এই গানটি ভক্তদের জন্য তাহসান খানের ভালোবাসা দিবসের উপহার। ‘স্মৃতির ফানুস’ শিরোনামে গানটির কথা লিখেছেন তাহসান খান ও লিমন। সুর ও কম্পোজিশন করেছেন তাহসান খান। গেয়েছেন সুস্মিতা আনিস ও তাহসান। টিউন অ্যান্ড ট্র্যাকস স্টুডিওতে ইতিমধ্যে গানটির রেকর্ড সম্পন্ন হয়েছে। নিউ মিউজিক প্যারাডাইম কোম্পানি থেকে প্রকাশিত হতে যাওয়া গানটির মিউজিকে রয়েছেন মেনন।

সংগীতশিল্পী সুস্মিতা আনিস। ছবি: ইনস্টাগ্রাম

সংগীতশিল্পী সুস্মিতা আনিস। ছবি: ইনস্টাগ্রামনাহিয়ান আহমেদের পরিচালনায় ২৭ জানুয়ারি গানের মিউজিক ভিডিওটির দৃশ্য গ্রহণের কাজ হবে ফ্লাইবট স্টুডিওতে। এই দুই কণ্ঠশিল্পী এবং এ প্রজন্মের জনপ্রিয় অভিনয়শিল্পী তানজিন তিশা ও ইরফান সাজ্জাদকে দেখা যাবে ভালোবাসার এই গানের ভিডিওতে। শ্রোতা ও দর্শকদের জন্য মিউজিক ভিডিওটি মুক্তি পাবে আগামী ৮ ফেব্রুয়ারি। সুস্মিতা আনিস ইউটিউব চ্যানেল এবং অন্য সব ডিজিটাল প্ল্যাটফর্মে পাওয়া যাবে গানটি।

শিল্পী সুস্মিতা আনিসের নয়টি একক অ্যালবামের সঙ্গে রয়েছে অসংখ্য একক গান। তাঁর সাম্প্রতিক জনপ্রিয় গানগুলোর ভেতর ‘কেউ জানুক আর নাই জানুক’, ‘তোমার আকাশ’, ‘মেঘের চিঠি’ শিরোনামের গানগুলো থাকবে একেবারে প্রথম সারিতে।

ভালোবাসা দিবসকে সামনে রেখে ‘স্মৃতির ফানুস’ গানটি সব ধরনের শ্রোতাদের হৃদয় জয় করবে বলে আশা করছেন জনপ্রিয় শিল্পী তাহসান খান। অন্যদিকে, শিল্পী সুস্মিতা আনিস বলেন, ‘আমি যখন গানটি গাইছিলাম, আমার মনে হচ্ছিল এই গানের কথা ও সুর আমাদের ভাসিয়ে নিয়ে যায় অন্য এক কল্পনার ভুবনে।’

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

Categories

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত