1. admin@banglatv21.com : admin :
  2. info@banglatv21.com : bangla tv : bangla tv
সোমবার, ২৪ ফেব্রুয়ারী ২০২০, ০৫:১১ অপরাহ্ন

বলিউডে ঢাকার মিথিলা

  • Update Time : বুধবার, ২৯ জানুয়ারী, ২০২০
  • ৩ Time View

বলিউডের ছবিতে অভিনয় করছেন বাংলাদেশের মডেল তানজিয়া জামান মিথিলা। এত দিন বাংলাদেশের বিজ্ঞাপনচিত্রে মডেল হয়েছিলেন তিনি। প্রথম সিনেমাটিই করলেন ভারতে। গত বছরের ১ ডিসেম্বর চুপি চুপি ‘রোহিঙ্গা’ নামে একটি সিনেমায় শুটিং শুরু করেন তিনি।

মাসখানেক শুটিং করার পর মিথিলা জানিয়েছেন নিজের ছবিটি প্রসঙ্গে। পরিচালক ভারতের হায়দার খান মূলত আলোকচিত্রী। আলোকচিত্রী ও মডেলের যেভাবে পরিচয়, সেভাবেই তাঁদের চেনাজানা। বলিউডের ‘দাবাং’, ‘কমান্ডো’, ‘দঙ্গল’ ছবিতে সহকারী পরিচালক হিসেবে কাজ করেছেন হায়দার। গত বছরের জুন মাসে ‘রোহিঙ্গা’ ছবির জন্য লুক টেস্ট দিতে ডেকেছিলেন মিথিলাকে। টেস্টে উতরে যান মিথিলা। কদিন আগে মিথিলার শুটিং–পরবর্তী লুক প্রকাশিত হয়। মিথিলা ফেসবুকে সেটি শেয়ার করে নিজের উচ্ছ্বাসের কথা জানান।

প্রথম আলোকে মিথিলা বলেন, ‘বছরখানেক আগে এক বন্ধুর মাধ্যমে হায়দার খানের সঙ্গে পরিচয়। তাঁর সঙ্গে একটি পণ্যের ফটোশুটে অংশ নিই। তা ছাড়া আমাকে প্রায়ই ফটোশুটের কাজে ভারতে যেতে হতো। প্রথম দেখায় তিনি আমাকে বলেছিলেন, “তোমারা চেহারাটা ইউনিক। আমি তোমার সঙ্গে কাজ করতে চাই।” আমিও বলেছিলাম, অবশ্যই। এর কিছুদিন পরই প্রথম কাজের প্রস্তাবটি দেন তিনি। নানা কাজের ব্যস্ততায় তখন সময় বের করতে পারিনি। তবে সেদিন দুষ্টুমি করে বলেছিলেন, “তোমার সঙ্গে কাজ আমি করবই করব।” অবশেষে মাস ছয়েক আগে এই ছবিতে কাজের ব্যাপারটি চূড়ান্ত হয়।’

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

Categories

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত