1. admin@banglatv21.com : admin :
  2. info@banglatv21.com : bangla tv : bangla tv
সোমবার, ২৪ ফেব্রুয়ারী ২০২০, ০৬:২৪ অপরাহ্ন

বাণিজ্য মেলায় শার্পের পণ্যে আকর্ষণীয় অফার

  • Update Time : বুধবার, ২৯ জানুয়ারী, ২০২০
  • ৩ Time View

প্রতিবছরের মতো এবারও ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় বিভিন্ন ইলেকট্রনিকস ব্র্যান্ড নানা অফার নিয়ে হাজির হয়েছে। এর মধ্যে ক্রেতাদের বিশেষের নজর কেড়েছে এসকোয়্যার ইলেকট্রনিকস, শার্পের দৃষ্টিনন্দন প্রিমিয়াম প্যাভিলিয়ন (নম্বর ৬) আকর্ষণীয় সব অফারের মাধ্যমে। জাপানিজ ব্র্যান্ড শার্প ও জেনারেলের একমাত্র অনুমোদিত পরিবেশক হওয়ায় প্রতিষ্ঠানটির প্যাভিলিয়নে আগ্রহী ক্রেতা-দর্শনার্থীদের ভিড় লক্ষণীয়।

এসকোয়্যার ইলেকট্রনিকসের শার্প প্রিমিয়াম প্যাভিলিয়ন নম্বর-৬–এ পাওয়া যাচ্ছে শার্পের রেফ্রিজারেটরে সর্বোচ্চ ১৯ শতাংশ পর্যন্ত নগদ মূল্যছাড়। পণ্যভেদে ফ্রি গিফট হিসেবে রয়েছে মাইক্রোওয়েভ ওভেন, রাইস কুকার, মিক্সচার গ্রাইন্ডার, মিনিবার ফ্রিজ অথবা ৫০ শতাংশ বান্ডিল ডিসকাউন্ট গ্রহণ করার সুযোগ। শার্পের ডিপ ফ্রিজে আছে সর্বোচ্চ ১৩ শতাংশ পর্যন্ত নগদ মূল্যছাড় এবং সঙ্গে আছে ফ্রি রাইস কুকার। শার্পের এসিতে আছে সর্বোচ্চ ১৯ শতাংশ পর্যন্ত মূল্যছাড় এবং সঙ্গে ফ্রি ইনস্টলেশন। শার্পের ওয়াশিং মেশিনে সর্বোচ্চ ১২ শতাংশ নগদ মূল্যছাড়, ফ্রি ইনস্টলেশনের পাশাপাশি ফ্রি গিফট হিসেবে রয়েছে আয়রন। শার্পের এলইডি টিভিতে আছে সর্বোচ্চ ২৬ শতাংশ পর্যন্ত মূল্যছাড় এবং সঙ্গে ফ্রি ইনস্টলেশন। এ ছাড়া শার্পের এয়ার পিউরিফাইয়ার, মাইক্রোওয়েভ ওভেন, রাইস কুকার, ব্লেন্ডার এবং অন্যান্য ছোট অ্যাপ্লায়েন্সে রয়েছে আকর্ষণীয় সব ডিসকাউন্ট। ডানাজের ডিপ ফ্রিজ, ইলেকট্রিক ওভেন এবং মর্ফি রিচার্ডসের পণ্যেও নগদ মূল্যছাড় ও ফ্রি গিফট রয়েছে। জেনারেল এসিতে সর্বোচ্চ ১৩ শতাংশ পর্যন্ত মূল্যছাড়ের সঙ্গে আছে ফ্রি ইনস্টলেশন।

এ ছাড়া দর্শকদের মনোযোগ আকর্ষণে প্রতিদিন, প্রতি সপ্তাহে এবং গ্রান্ড র‍্যাফেল ড্রয়ে পুরস্কার জিতে নেওয়ার সুযোগ রাখা হয়েছে। এসকোয়্যার ইলেকট্রনিকসের অফিশিয়াল ফেসবুক পেজে ফেসবুক লাইভে বাংলাদেশের স্বনামধন্য তারকাদের হাতে লটারির মাধ্যমে র‍্যাফেল ড্র বিজয়ীদের বেছে নেওয়া হচ্ছে। প্রথম ফেসবুক লাইভে অতিথি হিসেবে ছিলে

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

Categories

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত