1. admin@banglatv21.com : admin :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:০৭ পূর্বাহ্ন

আওয়ামী লীগের শান্তি পুর্ন সমাবেশে নেতা-কর্মীদের ভিড়

মোঃ খায়রুল ইসলাম খান
  • আপডেট টাইম : শনিবার, ২৮ জানুয়ারি, ২০২৩
  • ৫৩৬ বার পঠিত

মোঃ খায়রুল ইসলাম খান

আজ বেলা ১১টার দিকে ঢাকার উত্তরার আমির কমপ্লেক্স
ছোট-বড় নানা মিছিল নিয়ে দলে দলে সমাবেশস্থলে জড়ো হচ্ছেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের বিভিন্ন থানা, ওয়ার্ড ও ইউনিটের নেতা-কর্মীরা। কারও হাতে ব্যানার, কারও হাতে ফেস্টুন। সবাই আসছেন সড়ক ও মহাসড়ক ধরে। ধীরে ধীরে ভরে উঠছে সমাবেশস্থল।

দৈনিক বাংলা টিভি 21 সর্বশেষ খবর পেতে Google News অনুসরণ করুন

আজ শনিবার সকাল ১১টায় এমন চিত্র দেখা যায়। ঢাকার উত্তরার আমির কমপ্লেক্স এলাকায়। এখানে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ আয়োজন করেছে শীতবস্ত্র বিতরণ ও শান্তি পুর্ন সমাবেশের। সমাবেশে যোগ দিতে দলে দলে নেতা-কর্মীরা একত্রিত হচ্ছেন।

সকালে সরেজমিন দেখা যায়, আমির কমপ্লেক্সের সামনের রাস্তাটি যানবাহন চলাচল বন্ধ করে বানানো হয়েছে সমাবেশের স্থল। সড়কের মাঝ বরাবর বানানো হয়েছে মূলমঞ্চ।

সমাবেশে যোগ দিতে বিভিন্ন থানা এবং ওয়ার্ড আওয়ামী লীগের নেতা-কর্মীরা দলে দলে মিছিল নিয়ে আসছেন। মিছিলকারী নেতা-কর্মীরা একই স্লোগান দিচ্ছেন। শেখ হাসিনার ভয় নাই, রাজপথ ছাড়ি নাই জামাত শিবির রাজাকার হুঁশিয়ার সাবধান।

সমাবেশে অংশ নিতে মিছিল নিয়ে যোগ দিয়েছেন তুরাগ থানার ৫২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রার্থী ও সাবেক তুরাগ থানা ছাত্রলীগের সভাপতি শফিকুল ইসলাম। তিনি বলেন, ‘বাংলাদেশকে নিয়ে সব ষড়যন্ত্রের প্রতিবাদে আজকে আমাদের শান্তি পুর্ন সমাবেশ। আমরা এখান থেকে সারা দেশে শান্তি ছড়িয়ে দিতে চাই। সব ষড়যন্ত্রের দাঁতভাঙ্গা জবাব দিতে চাই।

একইভাবে মিছিল নিয়ে সমাবেশস্থলে জড়ো হচ্ছেন বিভিন্ন পর্যায় ও ইউনিটের নেতা-কর্মীরা। তাঁরা প্রত্যেকেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বঙ্গবন্ধুকে নিয়ে একই স্লোগান দিতে থাকেন নেতাকর্মীরা।

আওয়ামী লীগের শান্তি পুর্ন সমাবেশে দলে দলে যোগ দিচ্ছেন নেতা-কর্মীরা। আজ বেলা ১১টার দিকে ঢাকার উত্তরার আমির কমপ্লেক্স এলাকায়ছবি: খায়রুল ইসলাম।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তৃতা করার কথা আছে। সমাবেশে সভাপতিত্ব করবেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান। সমাবেশ আয়োজন দেখভাল করছেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও স্থানীয় সংসদ সদস্য হাবিব হাসান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
All rights reserved © 2021-2023
Design By Raytahost