1. admin@banglatv21.com : admin :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:২৩ পূর্বাহ্ন

ভৈরবে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

মোঃ ছাবির উদ্দিন রাজু বিশেষ প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : বুধবার, ৮ ফেব্রুয়ারি, ২০২৩
  • ৩৪৮ বার পঠিত

 

মোঃ ছাবির উদ্দিন রাজু বিশেষ প্রতিনিধি

ডিজিটাল নিরাপত্তা আইনে সময় টেলিভিশনের প্রধান বার্তা সম্পাদক মুজতবা দানিশের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা ও হয়রানি মুলক মামলা প্রত্যাহারের দাবিতে কিশোরগঞ্জের ভৈরবে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
গত সোমবার সকাল সাড়ে দশটায় ঢাকা সিলেট মহাসড়কের ভৈরব দুর্জয় মোড়ে সাংবাদিক সমাজের ব্যানারে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন, ভৈরব টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি ও দৈনিক যুগান্তরের প্রতিনিধি আসাদুজ্জামান ফারুক, এনটিভির স্টাফ রিপোর্টার মোস্তাফিজ আমিন, একুশে টিভির প্রতিনিধি কাজী ইসফাক আহমেদ বাবু, বাংলা ভিশনের প্রতিনিধি সত্যজিৎ দাস ধ্রুব, বাংলা টিভির প্রতিনিধি সত্যজিৎ দাস ধ্রুব, মোহনা টিভির প্রতিনিধি জামাল আহমেদ, জিটিভির প্রতিনিধি এম এ হালিম, এশিয়ান টিভির প্রতিনিধি সজীব আহমেদ, সমাধান টিভির প্রতিনিধি আবদুল লতিফ আরপিসি,মানবাধিকার কর্মী ও জনতার নিশ্বাস প্রতিনিধি ছাবির উদ্দিন রাজু প্রমূহ।
বক্তারা বলেন, ডিজিটাল নিরাপত্তা আইন একটি কালো আইন। এই ডিজিটাল মামলার সুযোগ নিয়ে একশ্রেণির দুর্নীতিবাজ কর্মকর্তারা সাংবাদিকদের নামে অহেতুক মিথ্যা মামলা করে হয়রানি করছে। একদিকে সরকারের তরফ থেকে বলা হচ্ছে, ডিজিটাল মামলায় সাংবাদিকদের হয়রানি করা যাবেনা কিন্তু এটা একটা কথার কথা মাত্র। মুখে মুখে সাংবাদিকদের বুঝ দিলেও বাস্তবতা হলো ভিন্ন।
সাংবাদিক হয়রানির ধারাবাহিকতায় সম্প্রতি সময় টিভির বার্তা প্রধান মুজতবা দানিশের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা ও হয়রানি মুলক মামলাসহ সকল ডিজিটাল মামলা প্রত্যাহার ও ডিজিটাল নিরাপত্তা কালো আইন বাতিলের দাবি জানানো হয়।

মানববন্ধনে অংশ নেন গ্লোবাল টিভির প্রতিনিধি জয়নাল আবেদীন রিটন, চ্যানেল টুয়েন্টিফোর প্রতিনিধি বিল্লাল হোসেন মোল্লা, একাত্তর টিভির প্রতিনিধি ফজলুল হক বাবু, রিপোর্টাস ক্লাব ও ইউনিটির যুগ্ম সম্পাদক ও দৈনিক নয়া শতাব্দীর প্রতিনিধি এম.আর রুবেল, সাংগঠনিক সম্পাদক ও অবলম্বন পত্রিকার যুগ্ম সম্পাদক জ.ই পরশ, মাইটিভির প্রতিনিধি মো: শাহনূর, দৈনিক গণমানুষের আওয়াজের প্রতিনিধি এম আর ওয়াসিম, সময়ের আলো প্রতিনিধি রাজীবু হাসান, দৈনিক অধিকার প্রতিনিধি নাজির আহমেদ আলামিন, দৈনিক খোলা কাগজের প্রতিনিধি আফসার হোসেন তূর্জা, বিজয় টিভির প্রতিনিধি সোহানুর রহমান সোহান, , স্বাধীন বাংলার প্রতিনিধি জুয়েল মিয়া প্রমুখ। এছাড়াও বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
All rights reserved © 2021-2023
Design By Raytahost