1. admin@banglatv21.com : admin :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:৩১ পূর্বাহ্ন

মির্জাপুর ইউনিয়নে ৩নং ওয়ার্ডে মেম্বার প্রার্থী হিসেবে জনপ্রিয়তার শীর্ষে মোঃ মিলন হোসেন

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : রবিবার, ১২ মার্চ, ২০২৩
  • ৪০২ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:: ঘোষিত তফসিল অনুযায়ী গাজীপুর সদর উপজেলার মির্জাপুর  ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ আগামী ১৬ মার্চ। এরই মধ্যে চলছে প্রচার প্রচারণা।
মির্জাপুর  ইউনিয়নের ৩নং ওয়ার্ডে মেম্বার প্রার্থী হিসেবে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন বিশিষ্ট সমাজ সেবক মোঃ মিলন হোসেন। তিনি এবারের নির্বাচনে আপেল প্রতিকে লড়ছেন।
মির্জাপুর  ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী মোঃ মিলন হোসেন গরীব-দুঃখী মেহনতি মানুষের আশ্রয়স্থল, মানবিক ও জনপ্রিয়তা এবং প্রচার প্রচারণায় প্রতিদ্বন্ধী সকল প্রার্থীদের মধ্যে সবার শীর্ষে রয়েছেন। ইতিমধ্যে তিনি তার ওয়ার্ডে সর্বস্তরের জনগণকে সাথে নিয়ে দল-মত ও ধর্ম-বর্ণ নির্বিশেষে সকল ভেদাভেদ ভুলে গিয়ে সকল পেশাজীবি মানুষের শ্রদ্ধা, ভালোবাসা নিয়ে নির্বাচনী প্রস্তুতি সহ বিভিন্ন কার্যকলাপ চালিয়ে যাচ্ছেন।
স্থানীয় এলাকাবাসী’রা জানান, মোঃ মিলন হোসেন  একজন সৎ, যোগ্য ও আদর্শবান ব্যক্তি। তার ভিতর নেই কোন অহংকার, নেই কোন লোভ। তিনি সবসময় প্রচারবিমূখ হয়ে এলাকার সাধারণ মানুষের পাশে থেকে সেবা করে যাচ্ছে। এলাকাবাসীর ভাগ্য উন্নয়ন ও সমাজসেবামূলক কাজ করার কারণে এলাকাবাসীর কাছে তিনি একজন সমাজসেবক হিসেবে পরিচিত।
তাছাড়াও তিনি এলাকার বিভিন্ন উন্নয়নমূখী কাজ থেকে শুরু করে অসহায় মানুষের পাশে বিপদে আপদে সবসময় ছুটে যান।  আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে সমাজ সেবক ৩নং ওয়ার্ডের মেম্বার হিসেবে দেখতে চায় ঐ এলাকার মানুষ।
এক সাক্ষাৎকারে মেম্বার পদপ্রার্থী মোঃমিলন হোসেন  বলেন, আমার জীবন শুরু সাধারণ মানুষের সেবা দিয়ে। আমি অতীতেও এলাকাবাসীর সুখে-দুঃখে পাশে ছিলাম, বর্তমানেও আছি এবং ভবিষ্যৎ ও থাকবো ইনশাআল্লাহ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
All rights reserved © 2021-2023
Design By Raytahost