1. admin@banglatv21.com : admin :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:৫৫ পূর্বাহ্ন

গনজোয়ার সৃষ্টি করছেন নৌকার প্রার্থী সালাহউদ্দিন সরকার

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : সোমবার, ১৩ মার্চ, ২০২৩
  • ৪১৭ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক::
ভাওয়ালগড় ইউনিয়ন পরিষদের ভোট গ্রহন আগামী ১৬মার্চ। এরই মধ্যে প্রচার প্রচারণার মধ্য দিয়ে  ব্যাপক গনজোয়ার সৃষ্টি করছেন বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত নৌকার প্রার্থী, সাবেক ভাওয়ালগড় ইউনিয়নের প্রতিষ্ঠাকালীন স্বর্ণ পদক পাপ্ত চেয়ারম্যান আলহাজ্ব সালা্হউদ্দিন সরকার।

দলীয় কর্মী  সমর্থকদের সাথে নিয়ে নিজের পক্ষে জনমত সৃষ্টিতে কাজ করে যাচ্ছেন তিনি।

আলহাজ্ব সালা্হউদ্দিন সরকার একজন শিক্ষানুরাগী ব্যক্তিত্ব,তিনি মুক্তিযুদ্ধা কলেজের জমিদাতা ও হিতৈষী সদস্য,ধলাদিয়া ডিগ্রি কলেজের জমিদাতা,ভবানী উচ্চ বিদ্যালয়ের জমিদাতা ও সভাপতি, দারুল উলুম মারদাসা ও এতিমখানা প্রতিষ্ঠাতা ও আজিবন সভাপতি। গাজীপুর সদর উপজেলা কমিউনিটি পুলিশিং এর সভাপতি এবং শ্রেষ্ঠ সভাপতি হিসাবে আইজিপি পুরস্কার প্রাপ্ত।

বাংলাদেশ আওয়ামী লীগ গাজীপুর সদর উপজেলা ও ভাওয়ালগড় ইউনিয়নের আহবায়ক কমিটির আহবায়ক সদস্য, সেই সাথে তিনি জানাকুর, নলজানী ও পিংগাইল সরকারি প্রাথমিক বিদ্যালয় গুলোর সফল সাবেক সভাপতি।
তিনি নেসলে বাংলাদেশ এর সহযোগিতায় এই অনচলের ৬৮ টি শিক্ষা প্রতিষ্ঠানে সুপেয় পানির ব্যবস্হা করেছেন।তিনি নির্বাচনের ইশতেহার করে একটি লিফলেট ছেপেছেন যেকানে তিনি প্রতিশ্রুতি দিয়েছেন যে তিনি চেয়ারম্যান নির্বাচিত  হলে সন্তাসমুক্ত,চাঁদাবাজ মুক্ত,ভূমিদস্যু মুক্ত,ও মাদক মুক্ত,ইউনিয়ন গড়ে তুলবেন।

রাস্তাঘাট,কালভার্টের উন্নয়ন, শিক্ষা প্রতিষ্ঠান ও ধর্মীয় প্রতিষ্ঠানের  গুনগত উন্নয়ন, তার ক্ষমতা থাকা কালীন সময়ে যেমন উন্মুক্ত বাজেট ঘোষণা, ন্যায় বিচার প্রতিষ্ঠা,বেকাদের কর্মসংস্থান, সুপেয় পানির ব্যবস্হা বিনামূল্যে কৃষকদের বীজ সার,শিক্ষাথীদের শিক্ষা উপকরণ ও শিক্ষা বৃওির ব্যবস্হা তরুনদের খেলা ধুলার উপকরণ  বিতরণের প্রতিশ্রুতি দেন তিনি। সবচেয়ে গুরুত্বপূর্ণ যে প্রতিশ্রুতি তিনি দিয়েছেন তা হলো অতি শীঘ্রই তিনি ইউনিয়ন  ভবন ও ইউনিয়ন স্বাস্হ্য কমপ্লেক্স গড়ে তুলবেন। তিনি দিন রাত নিরলস পরিশ্রম করে যাচ্ছে  সাধারণ মানুষের জন্য।এই কারণে তার জন্য সৃষ্টি হয়েছে  ব্যাপক গণজোয়ার।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
All rights reserved © 2021-2023
Design By Raytahost