1. admin@banglatv21.com : admin :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৫:৫৭ অপরাহ্ন

উভ/নেত্রকোনা / হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

নেত্রকোনা প্রতিনিধি
  • আপডেট টাইম : শনিবার, ৮ এপ্রিল, ২০২৩
  • ৩৮২ বার পঠিত

নেত্রকোনা প্রতিনিধি
বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ময়মনসিংহের প্রাক্তন শিক্ষার্থীদের সহায়তায় নেত্রকোনায় খাদ্য সামগ্রী পেয়েছেন প্রায় অর্ধশত হতদরিদ্র পরিবার।

মাহে রমজান ও ঈদুল ফিতরকে সামনে রেখে শুক্রবার দুপুরে নেত্রকোনা সদর উপজেলা চত্বরে নির্বাচন কমিশন কার্যালয়ের নিচ তলায় “কৃষিবিদ ফাউন্ডেশন ফর হিউম্যানিটির” উদ্যোগে হতদরিদ্রদের মাঝে চাল, ডাল, তেল, চিনি, সেমাই সহ বিভিন্ন প্রকার খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

জেলা শহরে বিভিন্ন স্থানে ছড়িয়ে ছিটিয়ে থাকা নিম্নবিত্ত পরিবারগুলোকে খুঁজে বের করে তাদের হাতে খাবার প্যাকেটগুলো তুলে দেন ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক কৃষিবিদ মোঃ রফিকুল আলম খান ও ফাউন্ডেশন এর আজীবন সদস্য নেত্রকোনার সাবেক জেলা নির্বাচন অফিসার আব্দুল লতিফ শেখ।
তারা জানান, ময়মনসিংহ কৃষি বিশ্ববিদ্যালয়ের সাবেক ৩শতাধিক ছাত্র ছাত্রীদের নিজস্ব উদ্যোগে ফাউন্ডেশনটি গড়ে ওঠে।
বর্তমানে তারা দেশের বিভিন্ন স্থানে সরকারি বেসরকারি দপ্তরে উচ্চপদস্থ কর্মকর্তা কর্মচারী হিসেবে কর্মরত রয়েছেন। এ সময় অন্যের মাঝে উপস্থিত ছিলেন, জেলা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক শ্যামলেন্দু পাল ও সাংবাদিক আলপনা বেগম।

প্রতিবছর রমজান মাস উপলক্ষে ও প্রাকৃতিক নানা দুর্যোগে হতদরিদ্রদের মাঝে মানবিক সহায়তায প্রদান করে আসছে। এরই ধারাবাহিকতায় নেত্রকোনায় ৩৫ টি পরিবারকে এ সহযোগিতা প্রদান করা হয়েছে। বর্তমান সময়ে দ্রব্যমূল্যের লাগামহীন ঊর্ধ্বগতির এই সময়ে হতদরিদ্র পরিবারগুলো খাবার সহযোগিতা পেয়ে অত্যন্ত আনন্দিত হয়েছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
All rights reserved © 2021-2023
Design By Raytahost