1. admin@banglatv21.com : admin :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:২৮ পূর্বাহ্ন

তিতাস তাকওয়া ফাউন্ডেশনের আহবায়ক কমিটি গঠন

প্রতিনিধি
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২ মে, ২০২৩
  • ৩৭৮ বার পঠিত

 

মোঃ জুয়েল রানা, তিতাস প্রতিনিধি:
কুমিল্লা তিতাস উপজেলার সেচ্ছাসেবী দ্বীনি সংগঠন ‘তিতাস তাকওয়া ফাউন্ডেশন’ এর ৫ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। সোমবার সংগঠনের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

পূর্বের কমিটি বিলুপ্ত করে সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ শাহজালাল সরকারকে আহবায়ক ও সংগঠনটির সাবেক সাধারণ সম্পাদক মোঃ কামরুল হাসান ফারুককে সদস্য সচিব করে ৫ সদস্য বিশিষ্ট এ কমিটি গঠন করা হয়। আহবায়ক কমিটির অন্য সদস্যরা হলেন, মো: গিয়াস উদ্দিন, মেহেদী হাসান দুলাল মুন্সি ও আরিফুল ইসলাম। এ কমিটি আগামী ৬ মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করবে।

উল্লেখ্য, ‘আলোর পথে আমরা’ এই স্লোগানকে সামনে রেখে ২০২১ সালের ১লা মে কুমিল্লা জেলার তিতাস উপজেলায় একঝাঁক তরুণ, মেধাবী ও ইসলামের প্রতি প্রবল অনুরাগী এবং ধর্মভীরু মানবতাবাদীদের নিয়ে সমাজ ও ইসলামের সেবার মহান ব্রত নিয়ে সংগঠনটি প্রতিষ্ঠিত হয়।

সংগঠনটির নবনির্বাচিত আহবায়ক শাহজালাল সরকার বলেন, সংগঠনটি প্রতিষ্ঠার পর থেকে শিক্ষা বিস্তার, দারিদ্র বিমোচন ও মসজিদ মাদ্রাসায় আর্থিক অনুদানসহ বিভিন্ন সামাজিক ও জনকল্যাণমূলক কার্যক্রম অব্যাহত রেখেছে। নবগঠিত আহবায়ক কমিটির মাধ্যমে সংগঠনের কর্ম-পরিধি আরও প্রসারিত হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
All rights reserved © 2021-2023
Design By Raytahost