1. admin@banglatv21.com : admin :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:৩৩ পূর্বাহ্ন

ভোটের পরিবেশ নিয়ে সন্তুষ্টি প্রকাশ করেছেন তিন মেয়র প্রার্থী

প্রতিনিধি
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ মে, ২০২৩
  • ৪২১ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক ::
গাজীপুর সিটির ভোটের পরিবেশ নিয়ে সন্তুষ্টি প্রকাশ করেছেন তিন মেয়র প্রার্থী আজমত উল্লা খান, শাহনূর ইসলাম রনি এবং জায়েদা খাতুন।
বৃহস্পতিবার (২৫ মে) সকাল ৯টার দিকে টঙ্গীর দারুস সালাম মাদ্রাসা কেন্দ্রে ভোট দেন আওয়ামী লীগ মেয়র প্রার্থী আজমত উল্লা খান। এ সময় তিনি বলেন, অংশগ্রহণমূলক, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হচ্ছে। মানুষের যে আগ্রহ তা দেখা যাচ্ছে। অনেকেই অপপ্রচার চালিয়ে ছিল যে মানুষ ভোট দিতে আসবেন না।

জয়ের ব্যাপারে আশাবাদ জানিয়ে তিনি বলেন, নতুন আশা নিয়ে ভোটাররা সকাল থেকে অপেক্ষা করছে, ‘লাইনে দাঁড়িয়ে আছে। আমি আপনাদেরকে ধন্যবাদ জানাই আমি আমার সম্মানিত ভোটারদের ধন্যবাদ জানাই। আমি আশা করি আজকের জয় একটি দুর্নীতিমুক্ত সিটি করপোরেশন গড়ার প্রত্যয় নিয়ে জনগণ নিজেই জয়ী হবে। আমি সব সময় জনগণের সঙ্গে ছিলাম। যদিও প্রতীক পাওয়ার পরে আমরা ব্যাপকভাবে প্রচারণা করতে পারিনি। তবে আমি সামাজিকভাবে, রাজনৈতিকভাবে মানুষের সঙ্গে কথা বলেছি মতবিনিময় করেছি।

পরে সকাল ১০টায় কানাইয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভোট দিয়ে, একই কথা জানিয়ছেন স্বতন্ত্র মেয়রপ্রার্থী জায়েদা খাতুনও। জয়ের ব্যাপারে আশাবাদ জানিয়ে বলেন, এখন পর্যন্তু ভোটের পরিবেশ সুষ্ঠু আছে। কিছু কিছু জায়গায় আমাদের এজেন্টকে বের করে দেওয়া হয়েছে, ইনশাআল্লাহ সত্যের বিজয় হবে।

তিনি আরও বলেন, বিভিন্ন কেন্দ্রে আমাদের এজেন্টকে ভয়-ভীতি দেখানো হচ্ছে। কিছু কিছু কেন্দ্রে এরই মধ্যে আমাদের এজেন্টকে বের করে দেওয়া হয়েছে। তবে ভয়-ভীতি দেখিয়ে লাভ হবে না মাঠে নেমেছি শেষপর্যন্ত মাঠে থাকব। আমি বিশ্বাস করি, প্রশাসন গাজীপুরবাসীকে একটি সুষ্ঠু ভোট উপহার দেবে। শেষ পর্যন্ত ভোট সুষ্ঠু হলে আমাদের বিজয় নিশ্চিত।

এদিকে সকাল ৯টায় শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতাল কেন্দ্রে ভোট দেন আরেক স্বতন্ত্র প্রার্থী শাহনূর ইসলাম রনি। তিনিও জানান, নির্বাচনি পরিবেশ শান্তিপূর্ণ আছে।

রনি বলেন, কেন্দ্রের ভেতরের পরিবেশ ভালো। এই কেন্দ্রে তার পোলিং এজেন্ট আছে। মোটামুটি ভোটার উপস্থিতি আছে।
রনি সাবেক জাতীয় পার্টির সংসদ সদস্য হাসান উদ্দিন সরকারের ভাইয়ের ছেলে। তবে এখন তার পরিবার বিএনপির রাজনীতির সঙ্গে যুক্ত।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
All rights reserved © 2021-2023
Design By Raytahost