1. admin@banglatv21.com : admin :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:৩৫ পূর্বাহ্ন

জনগণের জন্য কাজ করে যাচ্ছেন মো. হাবিবুল্লাহ 

প্রতিনিধি
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১ জুন, ২০২৩
  • ২৭৫ বার পঠিত

 

হারুন অর রশীদ :

প্রতিটি মানুষের স্বপ্ন থাকে কিন্তু স্বপ্নের পথে পা বাড়ালেই একের পর এক আসতে থাকে প্রতিবন্ধকতা। যে ব্যক্তি এসব প্রতিবন্ধকতা ডিঙিয়ে এগিয়ে যাবেন তিনিই হবেন সফল। আজ এমনই একজন সমাজ সেবক নিয়ে কথা বলব। যিনি অনেক বাধা ও প্রতিবন্ধকতা ডিঙিয়ে একজন সফল ব্যক্তি  হিসেবে প্রতিষ্ঠিত।তিনি হলেন গাজীপুরের শ্রীপুর পৌরসভার ৭ নং ওয়ার্ডের বার বার নির্বাচিত কাউন্সিলর, শ্রীপুর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও শ্রীপুর পৌরসভার প্যানেল মেয়র মো. হাবিবুল্লাহ।

তিনি গাজীপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও গাজীপুর -৩ সংসদীয় আসনের এমপি ইকবাল হোসেন সবুজ এর  বিশ্বস্থ আওয়ামিলীগ কর্মী হিসাবে নিরলস ভাবে জনগণের সেবায় কাজ যাচ্ছেন।

সর্বোপরি শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশের যে স্বপ্ন রয়েছে সেই স্বপ্ন বাস্তবায়নের জন্য তাঁর পরিশ্রম, সাহস, ইচ্ছাশক্তি, একাগ্রতা আর প্রতিভার মাধ্যমে উন্নয়ন কর্মকান্ড সঠিক ও সুচারুভাবে বাস্তবায়ন করে যাচ্ছেন।

কজেই  তিনি পৌর সভার সকলের সহযোগিতা পাচ্ছেন এবং সহযোগিতার আশাও ব্যক্ত করে চলেছেন।

এলাকায় তিনি একজন সাদা মনের উদার মানসিকতার ও দানশীল মানুষ হিসেবে ইতিমধ্যে পরিচিতি লাভ করেছেন। এলাকার সাধারণ মানুষরা জানান আমরা নেতা বা চেয়ারম্যান বুঝিনা মো. হাবিবুল্লাহ ভাই একজন ভাল মানুষ। তিনি একজন কর্মঠ ব্যক্তি। তিনি জনপ্রতিনিধি  থাকলে আমাদের এলাকার উন্নয়ন হবে।

আগে বিভিন্ন জায়গায়  প্রতিদিনই মাদকের ও জুয়ার আখরা বসতো তিনি জনপ্রতিনিধি নির্বাচিত হওয়ার পর থেকে এসব অপরাধ অনেকটাই কমে গেছে।

স্থানীয় জনসাধারণ জানান,আমাদের দু:খ দুর্দশায় তাঁকে সহজেই পাশে পাওয়া যায়।ইতোমধ্যে তিনি সমাজের সকল মতাদর্শের মানুষের কাছে একজন দক্ষ, পরিশ্রমী ও মেধাবী সমাজ সেবক এবং নেতা হিসাব ব্যাপক পরিচিতি লাভ করেছেন।

নির্বাচনকালীন সময়ে সাধারণ জনগনকে দেওয়া প্রতিশ্রুতি বাস্তবায়ন করে একজন সফল জনপ্রতিনিধি হিসেবে সবশ্রেনীর মানুষের অন্তরে  স্থান করে নিয়েছেন।

এলাকার গরীব দুঃখী মানুষের পাশে থেকে তিনি সব সময় সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন।

খোঁজ নিয়ে জানা গেছে, কাউন্সিলর নির্বাচিত হওয়ার পর থেকে এলাকার উন্নয়নে মহা- পরিকল্পনা গ্রহন করেছেন। গৃহিত পরিকল্পনার আলোকে তিনি একের পর এক উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন করে যাচ্ছেন।

সামাজিক সচেতনতা এবং মানবিক সেবার অনন্য উদ্যোগ তাকে একজন মানবদরদী ও মহতী মানুষের উচ্চতায় অধিষ্ঠিত করেছে। তিনি এলাকার দরিদ্র জনগোষ্টির উন্নয়নে বিভিন্ন উন্নয়নমূলক কর্মসূচি বাস্তবায়ন করছেন এবং বিভিন্ন উন্নয়ন প্রকল্প হাতে নিয়েছেন।

তিনি এ পর্যন্ত  বিভিন্ন রাস্তার উন্নয়ন,কালভাট, ব্রীজ স্কুল,মাদ্রাসা,কবরস্থান,মসজিদ ,ঈদগাঁমাঠ সংস্কার করেছেন, গরীব দু:খী মানুষের মাঝে বয়স্কভাতা,বিধবাভাতা সঠিকভাবে বিতরণ করেছেন এবং বিভিন্ন উন্নয়ন প্রকল্প সঠিকভাবে বাস্তবায়ন করছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
All rights reserved © 2021-2023
Design By Raytahost