1. admin@banglatv21.com : admin :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৭:০৩ অপরাহ্ন

ঈশ্বরগঞ্জ সংসদীয় আসনে জনপ্রিয়তার শীর্ষে মানবতার ফেরিওয়ালা তূর্ণ

প্রতিনিধি
  • আপডেট টাইম : শুক্রবার, ৮ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৪৪ বার পঠিত

 

নিরব হাসান,স্টাফ রিপোর্টার-ময়মনসিংহ:: মাসুদ হাসান তূর্ণ তাঁর জন্ম ও বেড়ে ওঠা একটি সম্রান্ত মুসলিম রাজনৈতিক পরিবারে। ছোট বেলা থেকেই দেখে আসছেন তাঁর পরিবার কিভাবে অসহায়,নির্যাতিত ও নিপীড়িত মানুষের পাশে দাঁড়ায়। পারিবারিক শিক্ষা থেকেই তিনি নিজের সবটা উজার করে মানুষের পাশে দাঁড়ান এবং হয়েছে উঠেছেন সাধারণ মানুষের আস্থার এক ব্যক্তি। ছাত্র জীবন থেকেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে অনুপ্রাণিত হয়ে বাংলাদেশ ছাত্রলীগে যোগ দেন। রাজপথে থেকে বাংলাদেশ ছাত্রলীগের নেতৃত্ব দেন সফলতার সাথেই। মসজিদ,মাদ্রাসা, স্কুল সহ অসংখ্য শিক্ষাপ্রতিষ্ঠান ও দাতব্য প্রতিষ্ঠানে রয়েছে তাঁর দানের ছোঁয়া।এছাড়াও এলাকায় তাঁর দানবীর হিসেবে বিশেষ পরিচিতি রয়েছে।
এলাকার সাধারণ মানুষ জানান, মাসুদ হাসান তূর্ণ একজন ধার্মিক, সদা হাস্যেজ্জল ও সাদা মনের মানুষ। তাঁর মধ্যে সততা,নিষ্ঠা, দেশপ্রেম ও মানবিকতা রয়েছে। মাসুদ হাসান তূর্ণ আলী নেওয়াজ খান কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ছিলেন,এছাড়াও তিনি কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য ও সহ-সভাপতির দায়িত্বও পালন করেছেন নিষ্ঠার সাথে। বর্তমানে তিনি ঈশ্বরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করছেন।
দেশের যেকোনো দূর্যোগে দুঃসময়ে মানুষের পাশে দাঁড়িয়ে তিনি হয়ে উঠেছেন মানবতার ফেরিওয়ালা। জায়গা করে নিয়েছেন সাধারণ মানুষের হৃদয়ের মধ্যখানে। তাঁর পরিবার থেকে রয়েছে প্রাক্তন গণপরিষদ ও পরবর্তীতে স্বাধীন বাংলাদেশের এমপি। তাঁর পরিবারের প্রতি ঈশ্বরগঞ্জের মানুষের এক অন্য রকম ভালোবাসা রয়েছে। ত্যাগী নেতা হিসেবেও তাঁর সুখ্যাতি রয়েছে।

তিনি ঈশ্বরগঞ্জ সংসদীয় আসন থেকে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী। আর এতে খুশি এলাকার সাধারণ মানুষ। ঈশ্বরগঞ্জ এলাকার সাধারণ মানুষের সাথে কথা বললে তারা জানান,মাসুদ হাসান তূর্ণ ঈশ্বরগঞ্জ মা মাটি ও মানুষের সন্তান। তাঁর পরিবার একটি রাজনৈতিক পরিবার তিনি নৌকা পেলে এবং এমপি নির্বাচিত হলে এলাকায় উন্নয়নের জোয়ার হবে। এই অঞ্চলের মানুষের ভাগ্যের উন্নতি হবে বলেও জানান তারা।
এই প্রসঙ্গে আওয়ামীলীগ নেতা মাসুদ হাসান তূর্ণ জানান,মাননীয় প্রধানমন্ত্রী জাতির পিতা বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা দেশকে স্মার্ট বাংলাদেশের যে পরিকল্পনা হাতে নিয়েছে আমাকে যোগ্য মনে করা হলে এবং নৌকা মনোনয়ন দিলে এমপি হতে পারলে ঈশ্বরগঞ্জ হবে স্মার্ট ও মডেল একটি আসন। আমি আমার সর্বোচ্চ টা দিয়ে আমার মানুষদের জন্য কাজ করে যাব ইনশাল্লাহ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
All rights reserved © 2021-2023
Design By Raytahost