1. admin@banglatv21.com : admin :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:৫২ পূর্বাহ্ন

করিমগঞ্জ তাড়াইলে দিলওয়ার হোসেন মঞ্জুর গণসংযোগ

প্রতিনিধি
  • আপডেট টাইম : বুধবার, ১৩ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৯৬ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক ::
আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগ সরকারকে আবারও রাষ্ট্রক্ষমতায় আনতে করিমগঞ্জ তাড়াইলে গণসংযোগ করেছেন মোঃ দিলওয়ার হোসেন মঞ্জু।

মঙ্গলবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত করিমগঞ্জ তাড়াইলের বিভিন্ন এলাকায় বর্তমান আওয়ামী লীগ সরকারের উন্নয়নের ফিরিস্তি তুলে ধরেন এবং প্রবীণ আওয়ামী লীগ নেতা কর্মীদের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন। এসময় নেতাকর্মীরা আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী দিলওয়ার হোসেন মঞ্জুকে কাছে পেয়ে আবেগে আপ্লুত হয়ে পড়েন। তারা স্বতঃস্ফূর্তভাবে তাঁকে স্বাগত জানান এবং তাঁর প্রতি সমর্থন পুনর্ব্যক্ত করেন। এসময় জয়বাংলা স্লোগানে তাড়াইল উপজেলা আওয়ামী লীগ কার্যালয় মুখরিত হয়ে উঠে। তাড়াইল উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আজিজুল হক ভূইয়া (মোতাহার), সাংগঠনিক সম্পাদক আফরোজ আলম ভূইয়া (ঝিনুক), তথ্য ও গবেষণা সম্পাদক দেওয়ান ফারুক দাদ খান, জেলা তাঁতিলীগের সহ-সভাপতি সুলতানুল হাসান খান প্রমুখ তার সাথে ছিলেন।

আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটির সাবেক সদস্য ও বিশিষ্ট সমাজ সেবক দিলওয়ার হোসেন মঞ্জুকে কিশোরগঞ্জ-৩ (করিমগঞ্জ-তাড়াইল) আসনের নৌকার প্রার্থী হিসেবে দেখতে চাই বলে স্লোগান দিতে থাকে। পথসভায় নেতাকর্মীরা তাদের বক্তব্যে এ আসনে জননেতা দিলওয়ার হোসেন মঞ্জুকে আগামী নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন দেওয়ার জন্য প্রধানমন্ত্রীর নিকট আবেদন জানান।

তাড়াইল করিমগঞ্জের বিভিন্ন পথসভায় বক্তব্যে দিলওয়ার হোসেন মঞ্জু বলেন, মহাজোটের কারণে এই আসনটি আওয়ামী লীগের হাতছাড়া হওয়ায় এখানকার নেতাকর্মীদের মধ্যে চরম হতাশা দেখা দিয়েছে। আগামীতে নৌকার মনোনয়ন নিশ্চিত করে যোগ্য প্রার্থী নির্বাচন করার জন্য মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার প্রতি জোর আহ্বান জানান।

দলমতের উর্ধ্বে মানবিক কর্মকাণ্ডের জন্য তার যথেষ্ট জনপ্রিয়তা রয়েছে। এলাকার লোকজনের সাথে কথা বলে জানা যায়, বিভিন্ন জনহিতকর কাজের মাধ্যমে মানুষের সাথে তার রয়েছে সুগভীর সম্পর্ক। তিনি সমাজের পিছিয়ে পড়া মানুষদের সহযোগিতা করেছেন অকাতরে। শিক্ষিত বেকার যুবসমাজের কর্মসংস্থানের ব্যবস্থা করে এলাকায় নজীর সৃষ্টি করেছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
All rights reserved © 2021-2023
Design By Raytahost