1. admin@banglatv21.com : admin :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৭:২৫ অপরাহ্ন

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কিশোরগঞ্জ-৫ আসনে আলোচনায় জাপা নেতা শামছুল আলম

প্রতিনিধি
  • আপডেট টাইম : রবিবার, ১ অক্টোবর, ২০২৩
  • ৩৭৪ বার পঠিত

 

আজিজুল হক তালুকদার :: নিকলী ও বাজিতপুর দুটি উপজেলা নিয়ে গঠিত কিশোরগঞ্জ-৫ সংসদীয় আসন। নানা কারণে গুরুত্বপূর্ণ এই আসনটি। বিগত সংসদ নির্বাচনগুলো পর্যালোচনা করে বড় দুই দলের বাইরে সংসদ সদস্য হবার নজির না থাকলেও বর্তমানে জাতীয় পার্টি নেতা অ্যাডভোকেট শামছুল আলম শক্ত অবস্থানে রয়েছে বলে দাবি করছেন স্থানীয় জনগণ ও জাতীয় পার্টির নেতারা। শামছুল আলম একজন বিজ্ঞ আইনজীবী ও রাজনীতিবিদ।
অ্যাডভোকেট শামছুল আলম কিশোরগঞ্জ জেলা জাতীয় পার্টির আইন বিষয়ক সম্পাদক এবং নিকলী উপজেলা জাতীয় পার্টির সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। জনসেবার কারণে সাধারণ মানুষের কাছে তিনি অত্যন্ত আস্থাভাজন ব্যক্তি হিসেবে ব্যাপক সুপরিচিত এবং দল-মত নির্বিশেষে সকল শ্রেণি-পেশার মানুষ তাঁর আচার ব্যবহারে মুগ্ধ।

তাঁর দলের নেতাকর্মীদের দাবি জনপ্রিয়তায় এগিয়ে রয়েছেন তিনি। তিনি তার নির্বাচনী এলাকায় বিরতিহীনভাবে গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। স্থানীয় নেতাকর্মীরা আশা করছেন আগামী সংসদ নির্বাচনে তিনি জাতীয় পার্টি থেকে মনোনয়ন পেয়ে এই এলাকায় এমপি প্রার্থী হবেন এবং নির্বাচিত হয়ে এই অঞ্চলের উন্নয়নে কাজ করবেন।

সদালাপি, মিষ্টভাষী, পরোপকারী, রাজপথের লড়াকু সৈনিক অ্যাডভোকেট শামছুল আলম রাজ পথেই আছেন। একজন রাজনীতিবিদ হিসেবে দীর্ঘদিন ধরে তিনি নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায়, এমটাই দাবী স্থানীয় জাতীয় পার্টির নেতাকর্মীদের।

এই প্রসঙ্গে জাতীয় পার্টি নেতা অ্যাডভোকেট শামছুল আলম বলেন,হিংসার রাজনীতি না করে ভালবাসার রাজনীতি করা আমার আদর্শ। আমি মাদক, দূর্নীতি, জুয়া, দারিদ্র্য মুক্ত এলাকা উপহার দেওয়ার প্রত্যয়ে জনগণের কাছে ছুটে চলছি। তিনি আরো বলেন আমাকে মনোনয়ন দেয়া হলে এবং জনগণ আমাকে ভোট দিয়ে নির্বাচিত করলে আমি আমার সর্বোচ্চ টা দিয়ে এলাকার মানুষের জন্য কাজ করে যাব। রাস্তা-ঘাট অবকাঠামো উন্নয়নসহ আধুনিক নাগরিক সুবিধা যাতে এই অঞ্চলের নাগরিকরা পায় তার জন্য কাজ করবো।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
All rights reserved © 2021-2023
Design By Raytahost