1. admin@banglatv21.com : admin :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:৪৭ পূর্বাহ্ন

অবরোধে নৈরাজ্য ঠেকাতে করিমগঞ্জে রাজপথে উপজেলা আওয়ামীলীগ

প্রতিনিধি
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২ নভেম্বর, ২০২৩
  • ৪৯১ বার পঠিত

 

আজিজুল হক তালুকদার:: বিএনপি ও জামায়াতের তিন দিনের অবরোধ কর্মসুচি ঠেকাতে করিমগঞ্জে রাজপথে আওয়ামীলীগের মিছিল ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বিএনপি-জামায়াতের ডাকা অবরোধে নৈরাজ্যের প্রতিবাদে প্রতিদিনই করিমগঞ্জ উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক ও করিমগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান নাসিরুল ইসলাম খাঁন আওলাদ এর নেতৃত্বে উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীরা রাজপথে সক্রিয় অংশগ্রহণ করেন। তাদের দাবি তারা রাজপথে বিএনপি জামায়াতের নৈরাজ্য প্রতিরোধে মাঠে রয়েছেন। অবরোধের নামে সকল প্রকার নৈরাজ্য ঠেকাতে করিমগঞ্জ উপজেলা আওয়ামীলীগের পাশাপাশি মহাসড়ক পাহারায় রয়েছেন ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগসহ অন্যান্য সংগঠনের নেতৃবৃন্দ। অবরোধের প্রথম দিন থেকেই বিএনপি জামায়েতসহ সমামনা দলগুলোর নৈরাজ্য ঠেকাতে প্রতিদিনই রাজপথে ছিলেন আওয়ামীলীগের সহস্রাধিক নেতাকর্মীরা।

করিমগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সোহাগ আহমেদ বলেন,দেশের উন্নয়ন অগ্রযাত্রায় আওয়ামীলীগ সরকারের বিকল্প নেই। তাই বিএনপি জামায়াত যতো চেষ্টাই করুক দেশ ধ্বসের কাজে তারা সফল হবে না। দেশের মানুষ তাদের সঠিক জবাব দিবে।

করিমগঞ্জ উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোছা. সিলিনা খানম বলেন,বিএনপি জামায়াতে নৈরাজ্য রোধে উপজেলা আওয়ামীলীগের সাথে মহিলা আওয়ামীলীগ রয়েছে রাজপথে। রাজপথেই তাদের জবাব দেয়া হবে।
করিমগঞ্জ উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য আব্দুল হান্নান বাবুল বলেন, বিএনপি জামায়ত শিবিরের সন্ত্রাস, ভাংচুর, মানুষ হত্যা থেকে সরে এসে গণতান্ত্রিক উপায়ে নির্বাচনে অংশ গ্রহন করা উচিত।

করিমগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. হান্নান মোল্লা বলেন, বিএনপি কে হরতাল ও অবরোধের নামে কোন রকম সহিংসতা করতে দেবো না। আমরা রাজপথে থেকে পুলিশের পাশাপাশি জনগণের জানমাল রক্ষা করবো।

করিমগঞ্জ উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক ও করিমগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান নাসিরুল ইসলাম খাঁন আওলাদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যখন দেশকে উন্নয়নের চরম শিখড়ে পৌছে দিতে কাজ করে যাচ্ছেন তখনই দেশী বিদেশী ষড়যন্ত্রকারীরা গণতন্ত্রকে গলাটিপে হত্যা করে দেশে নৈরাজ্য সৃষ্টির চেষ্টা করছে। আমরা সেই দেশী বিদেশী চক্রান্তকারীদের বিরুদ্ধে রাজপথে অবস্থান নিয়েছি।

আমাদের নেতাকর্মীদের নিয়ে মহাসড়কে অবস্থান নিয়ে সকল ষড়যন্ত্রকারীদের প্রতিহত করে দেশে সুষ্ঠু ও গণতান্ত্রিক প্রক্রিয়া একটি গণতান্ত্রিক সরকার দেশ ও বিশ্ববাসীকে উপহার দিবো।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
All rights reserved © 2021-2023
Design By Raytahost