1. admin@banglatv21.com : admin :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:১১ পূর্বাহ্ন

ভৈরবে সাংবাদিক সহ বিএনপির পাঁচ নেতাকর্মী আটক, কাল হরতাল

প্রতিনিধি
  • আপডেট টাইম : শনিবার, ৪ নভেম্বর, ২০২৩
  • ১৬৬ বার পঠিত

 

মোঃ ছাবির উদ্দিন রাজু ভৈরব ( কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ

বিএনপির সহসাংগঠনিক সম্পাদক ও কিশোরগঞ্জ জেলা বিএনপির সভাপতি শরীফুল আলমসহ পাঁচজনকে ভৈরবের একটি বাসা থেকে সাদা পোশাকে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা আটক করার অভিযোগ উঠেছে।
আজ শনিবার (৪ নভেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে ভৈরবের কমলপুর এলাকা থেকে বিএনপির এই নেতাকর্মীকে আটক করা হয় বলে দাবি করেন বিএনপি চেয়ারপারসন কার্যালয়ের প্রেস উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার।
আটক অন্যান্যরা হলেন—ভৈরব উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মো. নূরুজ্জামান, মো. সাইফুল হক, বাড়ির মালিক মাজাহার ও শরীফুল আলমের গাড়িচালক মো. রতন মিয়া।
উপজেলা বিএনপির আহ্বায়ক মো. রফিকুল ইসলাম অভিযোগ করে বলেন, ‘আমরা স্থানীয় লোকজনের মাধ্যমে জানতে পারি, গতকাল (শুক্রবার দিনগত) রাতে আন্তনগর মহানগর ট্রেনে ঢাকা থেকে ভৈরব ফেরার পথে নরসিংদীর রায়পুরা উপজেলার দৌলতকান্দি স্টেশনে পৌঁছলে এক দল সাদা পোশাকধারী ব্যক্তি সাইফুল হককে আটক করে। পরে আজ (শনিবার) ভোরে শহরের কমলপুর এলাকার নিজ বাড়ি থেকে মো. নূরুজ্জামানকে আটক করা হয়। সকালে নূরুজ্জামানের ভাগ্নির জামাই মাজাহারের বাড়ি থেকে মো. শরীফুল আলম, তার গাড়িচালক রতন মিয়া ও বাড়ির মালিক মাজাহারকে আটক করা হয়।’

তবে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সঙ্গে যোগাযোগ করলে তারা এ বিষয়ে কোনো তথ্য জানাতে পারেননি। ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাকছুদুল আলম বলেন, ‘এ বিষয়ে আমার কিছু জানা নেই।’
এছাড়া শুক্রবার দুপুরে জান্নাত হোটেলের সামনে থেকে রেলওয়ে শ্রমিক দলের সাধারণ সম্পাদক ও সাংবাদিক রফিকুল ইসলাম রুবেল কে গ্রেপ্তার করেছে পুলিশ।তার সাথে দুইটি মোবাইল ও একটি মোটরসাইকেল সহ তাকে থানায় নিয়ে যায়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
All rights reserved © 2021-2023
Design By Raytahost