1. admin@banglatv21.com : admin :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৬:০৯ অপরাহ্ন

ভৈরবে শত্রুতার জেরে গাছের চারা তুলে নিয়ে গেছে দূর্বৃত্তরা

প্রতিনিধি
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৪ নভেম্বর, ২০২৩
  • ১৫২ বার পঠিত

ছাবির উদ্দিন রাজু ভৈরব ( কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ

ভৈরবে শত্রুতার জেরে গাছের চারা তুলে নিয়ে গেছে দূর্বৃত্তরা। শিমুলকান্দি ইউনিয়নের মধ্যেরচর গ্রামের রিক্সাচালক খলিল মিয়ার পতিত জমিতে লাগানো ২৫ টি মেহগনি ও জারুল গাছের চারা রাতের আঁধারে তুলে নিয়ে গেছে । শুধু তাই নয় তার ৩ গন্ডা জমি দখলের পায়তারা ও করছে একটি প্রভাবশালী চক্র। চক্রটি দীর্ঘ ২ / ৩ বছর যাবত তাকে ও তার পরিবারকে নানাভাবে নির্যাতন করছে বলে ও অভিযোগ রয়েছে । ভুক্তভোগী খলিল মিয়া জানান,তার পৈত্রিক বসতবাড়িতে তিনি ওয়ারিশ সূত্রে বসবাস করছেন । তাছাড়া তার বোন হোসনা বেগমের পাওনা ও বুঝিয়ে দিয়েছেন । কিন্ত এলাকার আহাদ মিয়া, সোলাইমান মিয়াসহ একটি প্রভাবশালী চক্র তার জমি দখলের জন্য নানাভাবে নির্যাতন ও হয়রানি করছে। গত কিছুদিন আগে সে তার পতিত জমিতে মেহগনি ও জারুল গাছের ২৫ টি চারা রোপন করে। কিন্ত রাতের আধাারেঁ চারা গাছ গুলো তুলে নিয়ে গেছে । শুধু তাই নয় নানাভাবে হুমকি ধামকি দিচ্ছে ও জমি দখলের পায়তারা করছে।
এ বিষযে আহাদ মিয়া খলিলের বোনের কাছ থেকে সাড়ে ৪ লাখ টাকা দিয়ে ৩ গন্ডা জমি কিনে নিয়েছি। আমার জমিতে যদি অন্য কেহ গাছ রোপণ করে সেটা তো আমি মেনে নিবনা। তাই আমি চারা গাছ গুলো তুলে ফেলেছি।
এ বিষযে শিমুলকান্দি ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান রিপন জানান, জমি সংক্রান্ত বিরোধ নিয়ে খলিল মিয়া ও আহাদ মিয়ার দ্বন্দ্ব নিরসন নিয়ে সালিশী বৈঠক করেছি কি না আমার মনে নেই । তবে গাছ চারা গাছ কেটে নিয়ে গেছে এমন অভিযোগ খলিল মিয়া আমার কাছে করেনি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
All rights reserved © 2021-2023
Design By Raytahost