1. admin@banglatv21.com : admin :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:৪১ পূর্বাহ্ন

সংরক্ষিত নারী আসনে মূল্যায়িত হবেন এমন আশায় মাহফুজা আরা

প্রতিনিধি
  • আপডেট টাইম : শনিবার, ১০ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৮৮ বার পঠিত

মোঃ সারোয়ার জাহান::
দ্বাদশ জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনে এমপি পদে কিশোরগঞ্জ থেকে মনোনয়ন চান মাহফুজা আরা।তিনি বর্তমানে কিশোরগঞ্জ জেলা মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, বঙ্গবন্ধু পরিষদ কিশোরগঞ্জ জেলা শাখার শিক্ষা বিষয়ক সম্পাদক,বাংলাদেশ মহিলা পরিষদ কিশোরগঞ্জ জেলা শাখার সাংগঠনিক উপ পরিষদের সদস্য,জেলা সাংবাদিক ইউনিয়নের মহিলা বিষয় সম্পাদক,bdchannel4(অনলাইন চ্যানেল)এর সংবাদ পাঠিকা,বাংলাদেশ “নারী অধিকার আন্দোলন” উপ কমিটির জেলা শাখার প্রতিনিধি।এছাড়া সুকুমার রায় সাহিত্য পদক-২০২৩ এ ভূষিত।অন্য নারী নেত্রীদের মতো তিনিও দৌড়ঝাঁপ শুরু করেছেন। বহু গুনে গুণান্বিত এই মহিলা আওয়ামী লীগের নেত্রী প্রত্যাশা করছেন, তার সকল সাংগঠনিক দক্ষতা মূল্যায়ন করে প্রধানমন্ত্রী তাকে মনোনীত করবেন।

খোঁজ নিয়ে জানা গেছে, তিনি গুরুদয়াল সরকারি কলেজ থেকে সমাজকর্ম বিভাগে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করে কিশোরগঞ্জ মডেল কলেজে প্রভাষক হিসেবে কর্মরত আছেন।তার বাবা মরহুম আব্দুল মালেক কিশোরগঞ্জ শহর আওয়ামী লীগের সহ সভাপতি ছিলেন,বড় ভাই বীরমুক্তিযোদ্ধা আনোয়ার কামাল জেলা যুবলীগের সাবেক সভাপতি ও জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক ছিলেন,স্বামী এড.নজরুল ইসলাম জুয়েল কিশোরগঞ্জ পৌরসভার দুইবারের প্যানেল মেয়র ও আওয়ামী লীগের একনিষ্ঠ কর্মী।

তাছাড়া মাহফুজা আরা দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার পক্ষে কাজ করেছেন।তিনি বলেন, ‍‍“ছাত্র জীবন থেকেই আমি রাজনীতির সাথে যুক্ত।আমার রক্ত আওয়ামী লীগের। আমি আমার পথ চলায় কখনো আওয়ামী লীগের নীতি আদর্শ থেকে বাহিরে যাই নি আর যত দিন বেচে থাকতো ততদিনও যাবো না।সংরক্ষিত মহিলা আসনে আমাকে নির্বাচিত করা হলে জননেত্রী শেখ হাসিনার হাত ধরে দেশের হত দরিদ্র মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করবো।”

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
All rights reserved © 2021-2023
Design By Raytahost