1. admin@banglatv21.com : admin :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৫:৫১ পূর্বাহ্ন

গাজীপুরের সাবেক মেয়র জাহাঙ্গীর আওয়ামী লীগে ফিরলেন

মেহেদীমুন বিশেষ প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : রবিবার, ২২ জানুয়ারি, ২০২৩
  • ৬২৪ বার পঠিত

শর্ত সাপেক্ষে ক্ষমা পেলেন সাময়িক বরখাস্ত হওয়া গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক
গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও গাজীপুর সিটি করপোরেশনের সাময়িক বরখাস্ত মেয়র জাহাঙ্গীর আলমকে শর্ত সাপেক্ষে দলে ফিরিয়ে নেওয়ার চিঠি দিয়েছে আওয়ামী লীগ। ভবিষ্যতে সংগঠনের স্বার্থ পরিপন্থী ও শৃঙ্খলা ভঙ্গ না করার শর্তে তাকে ক্ষমা করা হয়েছে। দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সই করা এক চিঠিতে এই ক্ষমা করার কথা জানানো হয়েছে।

গত ১ জানুয়ারি সই কার চিঠিটি শনিবার (২১ জানুয়ারি) সন্ধ্যায় জাহাঙ্গীর আলম হাতে পেয়েছেন বলে ঢাকা ট্রিবিউনকে নিশ্চিত করেছেন।

আওয়ামী লীগের স্বার্থ, আদর্শ, শৃঙ্খলা, তথা গঠনতন্ত্র ও ঘোষণাপত্র পরিপন্থী সম্পৃক্ততার জন্য ইতোপূর্বে জাহাঙ্গীর আলমকে সংগঠন থেকে বহিষ্কার/অব্যাহতি দেওয়া হয়েছিল। অভিযোগ স্বীকার করে তিনি ভবিষ্যতে এই ধরনের কর্মকাণ্ডে যুক্ত না হওয়ার বিষয়ে লিখিত অঙ্গীকার করেছেন। এর পরিপ্রেক্ষিতে দলের গত ১৭ ডিসেম্বর আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের সিদ্ধান্ত অনুসারে তাকে ক্ষমা করা হয়েছে। তবে ভবিষ্যতে এ ধরনের সংগঠনবিরোধী কর্মকাণ্ডে লিপ্ত হলে তা ক্ষমার অযোগ্য বিবেচিত হবে বলে চিঠিতে উল্লেখ করা হয়েছে।

এ বিষয়ে গাজীপুর মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতাউল্যাহ মন্ডল বলেন, “এটি আওয়ামীলীগের হাইকমান্ডের ব্যাপার।যে কারো ব্যাপারে দল যে সিদ্ধান্ত নেবে তা আমাদের অবশ্যই মেনে নিতে হবে।”

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
All rights reserved © 2021-2023
Design By Raytahost