1. admin@banglatv21.com : admin :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১১:৪৯ পূর্বাহ্ন

করিমগঞ্জে এরশাদের নেতৃত্বে শান্তি সমাবেশ

প্রতিনিধি
  • আপডেট টাইম : সোমবার, ৬ নভেম্বর, ২০২৩
  • ১৫৭ বার পঠিত

আজিজুল হক তালুকদার ::
কিশোরগঞ্জের করিমগঞ্জে বিএনপি জামাতের নৈরাজ্যের বিরুদ্ধে আওয়ামী লীগের উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৬ নভেম্বর) সকাল ১১ টার দিকে করিমগঞ্জ উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে থেকে আওয়ামী লীগের কেন্দ্রীয় ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপকমিটির সদস্য করিমগঞ্জ তাড়াইলে নৌকার মনোনয়ন প্রত্যাশী বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব এরশাদ উদ্দিন এর নেতৃত্বে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। এতে উপজেলা আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, কৃষক লীগ ও শ্রমিকলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে নিয়ে করিমগঞ্জ বাজারের গুরুত্বপূর্ণ সড়কে প্রতিবাদ মিছিল করে।

এসময় তারা বিএনপি জামাতের অবরোধ ও হরতাল বিরোধী বিভিন্ন শ্লোগান দেয়। মিছিল শেষে প্রেসক্লাব চত্বরে এসে শান্তি সমাবেশে মিলিত হয়।

উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাহফুজুল হক খান পল্টুর সভাপতিত্বে ও পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবুল কালামের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব এরশাদ উদ্দিন বলেন, বর্তমান সরকারের উন্নয়ন অগ্রযাত্রায় প্রতিবন্ধকতা সৃষ্টি করতে বিএনপি-জামাত প্রতিক্রিয়াশীল চক্র হরতাল অবরোধ ডেকে জনশান্তি বিনষ্ট করছে।

আগামী নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে তিনি নৌকা মার্কায় ভোট প্রার্থনা করেন।

পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রবিউল আওয়াল, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মাহমুদুল হাসান রনিসহ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
All rights reserved © 2021-2023
Design By Raytahost