1. admin@banglatv21.com : admin :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৭:৪১ পূর্বাহ্ন

ভৈরব আগানগরে বাংলাদেশ মাদক বিরোধী সংগঠন এর সভাপতি রাব্বি সম্পাদক হিরা নির্বাচিত

প্রতিনিধি
  • আপডেট টাইম : শনিবার, ২ ডিসেম্বর, ২০২৩
  • ১৯২ বার পঠিত

 

মোঃ ছাবির উদ্দিন রাজু ভৈরব কিশোরগঞ্জ প্রতিনিধিঃ

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক অনুমোদিত বাংলাদেশ মাদক বিরোধী সংগঠন ভৈরব উপজেলা শাখা একটি স্বেচ্ছাসেবী সংগঠন । মাদক কে না বলি, আপনার আমার সন্তান যখন মাদকাসক্ত হয়ে জীবন্ত লাশ হয়ে দেশ ও জাতির জন্য বুঝা হয়ে পড়ে, তখন নিশ্চয়ই বুঝা যায়, মাদক কতটুকু ধ্বংসাত্মক জিনিস, “মাদক কাউকে করে না মাফ, ডেকে আনে জীবনের অভিশাপ , তাই আসুন মাদক বিরোধী সামাজিক আন্দোলন গড়ে তুলি, সুস্থ সুন্দর জীবন গড়ি।
১ লা ডিসেম্বর শুক্রবার বিকালে ভৈরব উপজেলা মাদক বিরোধী সংগঠনের আগানগর ইউনিয়ন মাদক বিরোধী সংগঠনের নুতুন কমিটি ঘোষণা করা হয়।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি কিশোরগঞ্জ জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা আনোয়ার পারভেজ, ভৈরব উপজেলা বাংলাদেশ মাদক বিরোধী সংগঠনের আওতাধীন ইউনিয়ন ভিত্তিক কমিটি গঠনমূলক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভৈরব উপজেলা মাদক বিরোধী সংগঠনের উপদেষ্টা সাপ্তাহিক সংবাদপাতার প্রধান সম্পাদক মোঃ নাজির উদ্দিন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাদক বিরোধী যোদ্ধা ও যুবলীগ নেতা মোঃ মুক্তার উদ্দিন, সাংবাদিক নেতা ও সংগঠনের সহসভাপতি মোঃ ছাবির উদ্দিন রাজু, মোঃ ফরিদ সিকদার আহবায়ক কমিটির সদস্য ভৈরব উপজেলা যুবলীগ, সংগঠনের শ্রীনগর ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক শফি সুমন।
অন্যান্যদের মধ্যে উপস্থিত থেকে বক্তব্য রাখেন মাহবুব রহমান সহ দপ্তর সম্পাদক ভৈরব উপজেলা সেচ্ছাসেবক লীগ,মোহাম্মদ হারিসুল হক ভুট্টো মেম্বার ২ নং ওয়ার্ড, মোঃ শুকুর মাহমুদ সিনিয়র সহ-সভাপতি আগানগর ইউনিয়ন আওয়ামী লীগ,
উপস্থিত কন্ঠ ভোটে ছাত্রলীগ নেতা আশরাফুল ইসলাম রাব্বি কে সভাপতি ও আবির মাহমুদ হীরা (হীরা শিকদার) সাধারণ সম্পাদক, মোঃ সাগর মিয়াকে সাংগঠনিক সম্পাদক করে আগানগর ইউনিয়ন মাদক বিরোধী সংগঠন এর নতুন কমিটি ঘোষণা করা হয় ।
উক্ত অনুষ্ঠানে দল মত নির্বিশেষে কমিটির অন্যান্য সদস্যবৃন্দ সহ বিভিন্ন মাদক যোদ্ধা গণ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
All rights reserved © 2021-2023
Design By Raytahost